More

    সাতক্ষীরায় হাসপাতালের ম্যানেজারকে জুতাপেটা

    জেলা প্রতিনিধি, সাতক্ষীরাঃ

    সাতক্ষীরায় রোগীকে মারধোরের অভিযোগে হাসপাতালের ম্যানেজারকে জুতাপেটা করেছে রোগীর স্বজনরা। শহরের ডক্টরস ল্যাব অ্যান্ড হসপিটালের ম্যানেজারকে জুতাপেটা করা হয়। শুক্রবার (০৪ জুন) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

    সাতক্ষীরার ইটাগাছা এলাকার সরোয়ার হোসেন বলেন, শারীরিক অসুস্থতা নিয়ে শহরের ডক্টরস ল্যাবে চিকিৎসা নিতে যাই। তিনদিন আগে আমার সিরিয়াল দেওয়া ছিল। আমাকে না দেখে সিরিয়াল ভেঙে একাধিক রোগী ডাক্তারকে দেখিয়ে দেন ম্যানেজার আক্তার হোসেন।

    আমি এর প্রতিবাদ করলে ম্যানেজার আক্তার হোসেন তার রুমে ডেকে নিয়ে দরজা বন্ধ করে আমাকে বেধড়ক মারপিট করেন। খবর পেয়ে আমার স্বজনরা আসলে তাদেরকেও মারধর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এসব ঘটনা হাসপাতালের সিসি টিভিতে রেকর্ড হয়েছে।

    রোগীর স্বজনরা অভিযোগ করেন, সিরিয়ালের বাইরে রোগী দেখতে বাধা দেওয়ায় ম্যানেজার ও হাসপাতালের কর্মচারীরা আমাদের দফায় দফায় মারধর করেছে।

    এদিকে খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ওসমান গনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে ম্যানেজার আক্তার হোসেনকে থানায় নিয়ে যাওয়ার সময় রোগীর স্বজনরা তাকে (আক্তার হোসেন) জুতাপেটা করেন।

    সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, হাসপাতালের ম্যানেজারকে অবরুদ্ধ করে রেখেছিলেন রোগীর স্বজনরা। পরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এরপর লিখিত অভিযোগ দিতে বলা হয়েছিল। কোনো পক্ষই অভিযোগ দেয়নি। তারা স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে নিয়েছেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img