More

    ময়মনসিংহ ভেটেরিনারি স্টুডেন্ট’স এসোসিয়েশন এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

    শফিউর মুক্তাদির সোহান :

    জ্ঞান, দক্ষতা, সেবা এই তিন মূলমন্ত্রকে সামনে রেখে এবং প্রাণী সম্পদের যথার্থ উন্নয়ন প্রতিষ্ঠার লক্ষ্যে সম্প্রতি ৮ই জুন মঙ্গলবার , ময়মনসিংহ ভেটেরিনারি স্টুডেন্ট’স এসোসিয়েশন (এমভিএসএ) এর আগামী এক (১) বছরের জন্য প্রতিষ্ঠাতাকালীন কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটির সভাপতি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের আদনান আহমেদ এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ কৃষিবিশ্ববিদ্যালয়ের মোস্তাফিজুর রহমান হৃদয়।

    গত মঙ্গলবার বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন ( বিভিএসএফ) এর সভাপতি ইমতিয়াজ আবির ও সাধারণ সম্পাদক রতন রহমানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

    কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেন-

    সহ-সভাপতিঃ
    আবু জাফর আবরারুল হক সাদী (বাকৃবি), তৌফিক আহমেদ (শেকৃবি), শাকিল আহমেদ (বশেমুরকৃবি), জি এম কিবরিয়া পিয়াস (শেকৃবি), আশরাফুল কায়সার (পবিপ্রবি), আশরাফুল আলম (বাকৃবি), জুনাইদ ইসলাম (সিকৃবি), মোঃ আশিক মন্ডল (গবি), রাফসান জানি রাহাত (বাকৃবি)।

    যুগ্ম-সাধারণ সম্পাদকঃ
    ইফফাতুল জান্নাত (গবি), নকিবুল হাসান নিশাদ (বশেমুরকৃবি), মোঃ আরজু আহমেদ (শেকৃবি), সাদিয়া আফরিন তনয়া (ঝিসভেক), চন্দন বর্মণ (সিকৃবি), মোঃ জহিরুল ইসলাম (সিভাসু), মনির হোসেন (সিকৃবি), আনসারুল হক মামুন (বাকৃবি), জাহিদ হাসান (গবি), সুমাইয়া বিনতে হেলাল (বাকৃবি)।

    সাংগঠনিক সম্পাদকঃ
    তানভীর সাইদ নোবেল (বশেমুরকৃবি), মাহাদী হাসান (সিকৃবি), সানজিদা হায়দার (বাকৃবি), রিদওয়ানুল ইসলাম (পবিপ্রবি), নেজামুল হক (শেকৃবি), মুনিয়া আজম মাইশা (গবি), দুর্জয় সিংহ (শেকৃবি), মার্জিয়া রহমান প্রিয়া (ঝিসভেক), ইয়াহিয়া খান শাকিল (বশেমুরবিপ্রবি)।

    কোষাধ্যক্ষঃ তানজিলা মোবাশ্বারা স্বর্ণালী (বাকৃবি), দপ্তর সম্পাদকঃ নাইমোর রহমান ধ্রুব (গবি), উপ-দপ্তর সম্পাদকঃ সানজিদা আরেফিন কথা (সিকৃবি), এ কে এম নাসরুল্লাহ (শেকৃবি), প্রচার সম্পাদকঃ তানজিমুল ইসলাম (সিকৃবি), উপ-প্রচার সম্পাদকঃ সাইফ আল হোসাইন প্রিতম (বাকৃবি), হাসনাত তালুকদার স্নিগ্ধ (বশেমুরকৃবি), ক্রীড়া সম্পাদকঃ মোঃসাইদুল ইসলাম মুন্না(শেকৃবি), উপ-ক্রীড়া সম্পাদকঃ রুহুল আমিন (পবিপ্রবি), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকঃ এ কে এম লুৎফুল হক পল্লব (বাকৃবি), উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকঃ আবু সফিয়ান (সিকৃবি),সাদিয়া আফরিন (শেকৃবি), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ মুবাশ্বিরা নাজিয়াহ্ মেধা (বশেমুরবিপ্রবি), উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ রেদোয়ান হাসান (ঝিসভেক), শাখী রেজুয়ানা ঐশী (শেকৃবি), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ মাকসুদা আক্তার (শেকৃবি), উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ নূরতাজ লাবণ্য (বশেমুরকৃবি), সাহিত্য বিষয়ক সম্পাদকঃ মোঃ নুরুজ্জামান (শেকৃবি), উপ সাহিত্য বিষয়ক সম্পাদকঃ সুপ্রিয়া রায় (সিকৃবি), নিশাত লুবনা (বশেমুরবিপ্রবি), তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদকঃ সুমন ইসলাম শাকিল (রাবি), উপ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদকঃ আবু তৈয়ব সাকিব(হাবিপ্রবি),

    আইন বিষয়ক সম্পাদকঃ মোহাইমিন ছাব্বির (পবিপ্রবি), উপ-আইন বিষয়ক সম্পাদকঃ মোজাহিদুল ইসলাম তুষার (শেকৃবি), গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ মোঃ শাহরিয়ার ইসলাম (হাবিপ্রবি), উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ শাহরিয়ার ইসলাম স্বপ্নীল (শেকৃবি), ফৌজিয়া রহমান অতসী (ঝিসভেক), ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদকঃ আরিফ বিল্লাহ সৌরভ (গবি), উপ-ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদকঃ নাইম হাবিব (হাবিপ্রবি)।

    ছাত্রী বিষয়ক সম্পাদকঃ রুমানা রশিদ মিম (বশেমুরবিপ্রবি), উপ-ছাত্রী বিষয়ক সম্পাদকঃ সোমাইয়া নাওশীন (গবি), ফাতিহা রাহনুম তাহিয়া(বাকৃবি), আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ
    তিথী সূত্রধর (হাবিপ্রবি), উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ আমিনুল ইসলাম (বশেমুরবিপ্রবি), সহ-সম্পাদকঃ মার্জিয়া স্বর্নালি(বশেমুরবিপ্রবি), অমিয় ভূষণ দাস(বশেমুরকৃবি), সোহানুর রহমান সবুজ (শেকৃবি), মোঃ ইমরুল হাসান (সিভাসু), হাবিবুর রহমান (হাবিপ্রবি), তানজিন হাসান (সিসভেক), সানায়েত আহমেদ (সিসভেক)।

    কার্যকরী সদস্যঃ সামিউল ইসলাম আকাশ (শেকৃবি), আশফাক জিম(বাকৃবি), আব্দুল্লাহ আল মামুন (সিভাসু), মাহমুদুল হাসান (বাকৃবি), মেহেদী হাসান আকাশ(বাকৃবি), সফিউর মুক্তাদির সোহান(পবিপ্রবি), আসাদুজ্জামান নূর (বাকৃবি),
    সাইদ সিয়াম(বাকৃবি), আব্দুল্লাহ আল শফিক রিয়াজ(বাকৃবি), রুবায়াত তাবাসসুম মিম(শেকৃবি)।

    দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভেটেরিনারিতে অধ্যয়নরত ময়মনসিংহ অঞ্চলের ছাত্র-ছাত্রীদের দীর্ঘদিনের চাওয়া/দাবী ছিলো এই কমিটি।

    প্রাণী সম্পদের অগ্রগতিতে ভেটেরিনারি ডাক্তারদের প্রয়োজনীয়তার প্রচার করছে বিভিন্ন ক্যাম্পিং এর মাধ্যমে। এছাড়া সামনের কুরবানি ঈদকে সামনে রেখে এই এসোসিয়েশন এর রয়েছে ক্যাম্পিং সহ নানাবিধ পরিকল্পনা । ইতিমধ্যে এসোসিয়েশন এর সদস্যরা ময়মনসিংহ জেলার ডিএলও স্যার এবং এর উপজেলা পর্যায়ের ইউএলও স্যারদের সাথে কথা বলেছেন এবং উনাদের কাছে সর্বাত্নক সহযোগিতা ও উপদেশ কামনা করেছেন । ডিএলও এবং ইউএলও স্যাররা এই ব্যাপারে সম্পূর্ণ আশ্বাস দিয়েছে । তাই সবার সহযোগিতা নিয়েই এই এসোসিয়েশন ভেটেরিনারিয়ানদের দিয়ে প্রাণী সম্পদ এর যথার্থ উন্নয়নের লক্ষ্যে কাজ করতে বদ্ধ পরিকর ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img