More

    চুপিসারেই বিয়ে করলেন রেলমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক

    চুপিসারেই বিয়ে করলেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ৫ জুন শনিবার ঢাকার হেয়ার রোডের সরকারি বাসভবন পারিবারিক ভাবে বিয়ে সম্পন্ন হয়। বিরামপুর পৌরসভার সাবেক মেয়র লিয়াকত আলী টুটুল বিষয়টি নিশ্চিত করেছেন।

    রেলমন্ত্রী সুজন দিনাজপুরের বিরামপুর উপজেলা নতুন বাজার এলাকার এড. শাম্মী আক্তার মনি (৪২)কে বিয়ে করেন। এই বিয়ে রেলমন্ত্রী ও শাম্মী আক্তারের দ্বিতীয় বিয়ে। শাম্মী আক্তারের এর আগে সংসারের একটি কন্যা রয়েছে। ঢাকায় ক্যামরিয়ান স্কুল এন্ড কলেজের শিক্ষক রেলমন্ত্রীর নতুন স্ত্রী।

    শাম্মী আক্তারের বড় ভাই জাহিদুল ইসলাম মিলন বলন, ‘আমার বোন শাম্মী ঢাকার উত্তরায় থাকেন। সে আইন বিষয় পড়াশোনা শেষ করে হাইকার্ট এক সিনিয়রের সঙ্গে প্রাকটিস করছেন। আইনি বিষয় পরমার্শ নিতে ২০ দিন আগে রেলমন্ত্রী কাছে যায় আমার ছোট বোন। পর আমার বোনকে মন্ত্রীর পছন্দ হয়। পারিবারিকভাবে গত ৫ জুন তাদের বিয়ে সম্পন হয়। বিয়েত বরপক্ষ উপস্থিত ছিলেন বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কন পক্ষ আমি ও আমার ভাই উপস্থিত ছিলাম।’

    বিরামপুর পৌরসভার সাবেক মেয়র লিয়াকত আলী টুটুল বলেন, ‘তিনি ঘটকের দায়িত্ব পালন করেছেন।’

    প্রসঙ্গত, নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনর আগে মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। ৬৫ বছর বয়সী নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড় জন্মগ্রহণ করেন। পঞ্চগড়-২ (বাদা-দবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদর সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৮ সাল নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হন তিনি।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img