More

    স্থানীয় গ্রামবাসীকে মারধর ও গুলি করে পালিয়েছে রোহিঙ্গারা

    প্রভাতী সংবাদ ডেস্ক:

    কক্সবাজারের টেকনাফে স্থানীয় গ্রামের একটি পরিবারের লোকজকে মারধর ও এলোপাতাড়ি গুলি করে পালিয়ে গেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা।

    বুধবার (৩০ জুন) ভোর রাতে টেকনাফের নেচার পার্ক (উত্তর) ব্লক-সি/৮, ক্যাম্প-২৭ জাজিমুড়া এলাকায় এ ঘটনা ঘটে। ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

    আহত ব্যক্তিরা হলেন-রহমতুল্লাহ (৩০), সালামতুল্লাহ (২২) ও মোহাম্মদ হাছন (১৬)। তারা বর্তমানে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

    টেকনাফস্থ ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন জানিয়েছে, টেকনাফের হ্নীলা ইউনিয়নের ২৭নং জাজিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের সি/৮ ব্লক এলাকায় স্থানীয় বাঙালি হাবিবুর রহমানের বসতবাড়িতে পূর্বশত্রুতার জের ধরে রোহিঙ্গা সন্ত্রাসীরা এ হামলা চালায়।

    রোহিঙ্গা সন্ত্রাসী হাসেমুল্লা, নুরু, আবু তাহের কালু, আব্দুর রহমান, আজিমুল্লাহ, শুকুরসহ অজ্ঞাতনামা ৬-৭ জন অতর্কিত হামলা করে হাবিবুর রহমানসহ তার পরিবারের লোকজনের ওপর। এসময় রোহিঙ্গা সন্ত্রাসীরা মারধর ও এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। এই হামলায় হাবিবুর রহমানের তিন ছেলে আহত হয়ছে।

    ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক এপিবিএন এবং টেকনাফ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনদের সহায়তায় আহতদের দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img