More

    নির্বাচনী সহিংসতায় শার্শায় দুইজন গুলিবিদ্ধ

    যশোর প্রতিনিধি:

    যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় দুই জন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    শুক্রবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়নের পাঁচভূলোট দাখিল মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

    আহতরা জানান, বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আব্দুর রশিদের বিপক্ষে স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন সাবেক মেম্বার তবিবর রহমান। নির্বাচনী প্রচারণা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছে। শনিবার সকালে নৌকা প্রার্থীর সমর্থকরা পাঁচভূলোট এলাকায় স্বতন্ত্র প্রার্থী তবিবর রহমানের নির্বাচনী অফিসে হামলা চালায়। এসময় তারা অফিসটি ভাঙচুর করে। তবিবর রহমানের লোকজন বাধা দিলে নৌকার সমর্থকরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটনায়।

    একপর্যায়ে তারা গুলিবর্ষণ শুরু করে। এতে ঘটনাস্থলে উপস্থিত ফজর আলী, আশরাফুল ইসলাম গুলিবিদ্ধ হন এবং রবিউল ইসলাম নামে অপর একজন বোমার ¯িপ্রন্টারে আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে দুপুর দেড়টার দিকে তাদের যশোর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।

    কর্তব্যরত চিকিৎসক শাহিনুর রহমান সোহাগ জানান, আহতদের মধ্যে ফজর আলীর হাতে ও আশরাফুল ইসলাম উরুতে গুলিবিদ্ধ হয়েছে। তাদের মধ্যে আশরাফুলের অবস্থা গুরুতর। এছাড়া রবিউল ইসলাম নামে অপর একজন বোমার স্প্রিন্টারে আহত হয়েছেন। তাদের ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

    এদিকে শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, দুইপক্ষের সংর্ঘষের ঘটনায় কয়েকজন আহত হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো পক্ষ মামলা দেয়নি এবং কাউকে আটকও করা হয়নি।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img