More

    ভোল পাল্টালেন বিতর্কিত নোবেল

    প্রভাতি সংবাদ:

    কিছুদিন আগে গায়ক নোবেলকে ‘মানসিক ভারসাম্যহীন’ আখ্যা দিয়ে এবং পরকীয়ার অভিযোগ তুলে তাকে তালাকের নোটিশ পাঠান স্ত্রী মেহরুবা সালসাবিল। তবে সেই নোটিশে স্বাক্ষর করেননি নোবেল। পরবর্তীতে তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অভিযোগ করেন, তার স্ত্রী সালসাবিল তাকে খাবারের সঙ্গে বিষ খাইয়ে মেরে ফেলতে চেয়েছিল।

    ওই স্ট্যাটাসে নোবেল জানান, তিনি আবার বিয়ে করবেন। এমন দাবিও করেন, অনেক এমপি-মন্ত্রীর মেয়ে নাকি তাকে বিয়ে করতে প্রস্তুত। এর এক দিন পর ‘পাত্রী চাই’ লিখে আরেকটি স্ট্যাটাস দেন নোবেল। তাতে নেটগেরিকদের পক্ষ থেকে ধেয়ে আসে অসংখ্য নেতিবাচক মন্তব্য। সে কারণে ওেই স্ট্যাটাসটি ডিলিট করে দেন গায়ক।

    এবার আরও একটি স্ট্যাটাস দিয়ে নিজের ভোল পাল্টালেন ‘সারেগামাপা’ খ্যাত বিতর্কিত এই কণ্ঠশিল্পী। সোমবার সকালে ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমার এবং স্ত্রীর মধ্যকার সকল বিবাদ পারিবারিকভাবে মিমাংসা করা হচ্ছে। বিগত কিছুদিনের কাদা ছোড়াছুড়ির জন্য বিনীতভাবে দুঃখিত। বিয়ে একটা পবিত্র প্রথা, অনুগ্রহ করে বেফাস মন্তব্য করে এর পবিত্রতা নষ্ট করবেন না।’

    তবে পারিবারিকভাবে কোন বিবাদ মেটানোর কথা বলেছেন সেটা স্পষ্ট নয়। তিনি কি আবার স্ত্রী সালসাবিলের কাছে ফিরবেন, নাকি দুই পরিবার বসে আলোচনা করে তারা আলাদা হয়ে যাবেন, নতুন করে এমন প্রশ্নই উঠেছে সোশ্যাল মিডিয়ায়। যার উত্তর কেবল নোবেলই জানেন।

    ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন বিতর্কিত এই গায়ক। ২০১৮ সালে ইনস্টাগ্রামের মাধ্যমে তাদের পরিচয় হয়েছিল। সেই পরিচয় থেকে সখ্যতা, প্রেম। কয়েক মাস পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। সালসাবিলকে বিয়ের পর এসব তথ্য নোবেল নিজেই গণমাধ্যমকে জানিয়েছিলেন।

    কিন্তু ঘরে সুন্দরী স্ত্রী রেখে নোবেল নতুন সম্পর্কে জড়িয়েছেন বলে গত জুলাইতে গুঞ্জন ওঠে। এমন গুঞ্জনে সিলমোহর দেন মিলা চৌধুরী নামে এক তরুণী।

    ওই সময় নোবেলের সঙ্গে তোলা অন্তরঙ্গ একটি ফেসবুকে পোস্ট করেন মিলা। ক্যাপশনে লেখেন, ‘দেড় বছর রিলেশনের পর অবশেষে পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা। সে বিয়েতে রাজি। সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ। ছবি আমার আর আমার হবু স্বামী নোবেলের অনুমতি ক্রমেই দেওয়া।’

    মিলার স্ট্যাটাস দেখে বোঝা যায়, জল অনেক দূর পর্যন্ত গড়িয়েছে। তাদের পরিচয়ও অনেক দিনের। কিন্তু সুন্দরী স্ত্রী থাকতে আবার কেন বিয়ের দিকে ঝুঁকছেন নোবেল? স্ত্রী মেহরুবা সালসাবিলের সম্পর্ক তার সম্পর্ক ভালো যাচ্ছে না। সালসাবিল ইতোমধ্যে তার বাবার বাড়ি চলে গেছেন। এ গুলোই কি কারণ?
    কিন্তু কেন সালসাবিলের সঙ্গে সম্পর্ক খারাপ হলো নোবেলের? জানা যায়, জুলাই মাসেই এই গায়ক তার ফেসবুকে স্ট্যাটাস দেন, তিনি বাবা হতে চলেছেন। এই ঘটনায় ক্ষেপে যান স্ত্রী সালসাবিল। তিনি নোবেলকে দায়িত্বজ্ঞানহীন বলে কটাক্ষ করেন, পাশাপাশি মা হতে চলার খবরকেও ভুয়া বলে উড়িয়ে দেন। এমনকি তিনি নোবেলের নামে মামলা করারও হুমকি দেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img