More

    যশোরে পাঁচ শিশুকে বলাৎকারের অভিযোগে যুবক আটক

    যশোর প্রতিনিধি:

    গত মঙ্গলবার রাতে যশোরের অভয়নগরে পাঁচ শিশুকে বলৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী (৩০) নামের এক যুবককে আটক করা হয়েছে। আটক নিজাম উপজেলার গুয়াখোলা গ্রামের মৃত মহির উদ্দিন আকুঞ্জীর ছেলে।

    আজ বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। বলাৎকারের শিকার শিশুর চাচার মাধ্যম দিয়ে পুলিশ জানায়, গত মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে তার ভাতিজা (১১) বাড়ির পাশের মসজিদ থেকে নামাজ পড়ে ফিরছিল। এ সময় নিজাম আকুঞ্জী তাকে পাবজি গেম খেলার কথা বলে ঘরের মধ্যে নিয়ে বলাৎকার করে। বিষয়টি জানাজানি করলে সমস্যা হবে বলে ভয়ভীতি দেখিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়ি ফিরে ভাতিজা তার বাবা-মাকে বিষয়টি জানায়।

    তার ভাতিজার মাধ্যমে তিনি জানতে পারেন, আরো চার শিশুকে একই কৌশলে বলাৎকার করে লম্পট নিজাম আকুঞ্জী। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই চার শিশুর সঙ্গে যোগাযোগ করলে তারাও বিষয়টি স্বীকার করে। পরে বিষয়টি গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে স্থানীয়রা নিজামকে ধরে পুলিশে খবর দেয়। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে অভয়নগর থানা পুলিশ তাকে আটক করে।

    জানতে চাইলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামীম হাসান সাংবাদিকদের জানান, বলাৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী নামে এক যুবককে আটক করা হয়েছে। এছাড়া ভিকটিম পাঁচ শিশুকেও যশোরে মেডিক্যালে ডাক্তারী পরিক্ষা করানোর জন্য ও আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করা হয়েছে। আটক নিজাম আকুঞ্জীর বিরুদ্ধে মামলা থানায় মামলা হয়েছে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img