More

    ফপই অ্যালামনাই অ্যাসোয়েশন এর ৫ম বর্ষপূর্তি ও মিলনমেলা ২৭ জানুয়ারি ২০২৩

    প্রভাতী সংবাদ ডেস্ক:

    গত ২৯শে অক্টোবর ২০২২ একটি অভিজাত রেষ্টুরেন্টে ঐতিহ্যবাহী ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউট অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর কেন্দ্রীয় নির্বাহি কমিটির সভা অনুষ্ঠিত হয়। এই সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রকৌশলী নির্মল চন্দ্র সিকদার।

    অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশে বিপুল সংখ্য সদস্যের উপস্থিতিতে আলোচনায় উঠে আসে পারষ্পারিক ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করে মানবিক মুল্যবোধে বলিয়ান হয়ে সম্মান আর ভালোবাসায় অ্যাসোসিয়েশন কে সাংগঠনিক ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় এর কথা।

    এ সভায় অতীতের ন্যা্য় প্রতিটি সফল অনুষ্ঠানের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তরুণ ও প্রবীনদের সংমিশ্রনে ফপই অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর ৫ম বছর পূর্তি ও মিলনমেলা ২০২৩ অত্যন্ত আড়ম্বরভাবে করার জন্য আগামী ১৩ই জানুয়ারী তারিখ নির্ধারণ করা হয়।

    সর্বসম্মতিক্রমে প্রকৌশলী মোঃ ফরিদ আহমেদ (ব্যাচ-৮৬) কে আহ্বায়ক ও প্রকৌশলী আব্দুস সালাম খান স্বপন ( ব্যাচ-৯২) কে সদস্য সচিব করে ফপই অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর ৫ম বছর পূর্তি ও মিলনমেলা ২০২৩ আয়েজক কমিটি গঠন করা হয়।

    Image 10000 3
    ফপই অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর ৫ম বছর পূর্তি ও মিলনমেলা ২০২৩ আয়োজক কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব

    সভাপতির বক্তব্যে প্রকৌশলী নির্মল চন্দ্র সিকদার বলেন, আমরা দল মত নির্বিশেষে কারোর প্রতি রাগ বা বিরাগের বশবর্তী না হয়ে পরমত সহিষ্ণু হয়ে পারস্পরিক সম্মান, ভালোবাসা ও দায়বদ্ধতা প্রতিষ্ঠার মাধ্যমে মানবিক কাজে বলিয়ান হয়ে অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠা এবং এর মূল উদ্দেশ্য বাস্তবায়নে এগিয়ে যাবো ইনশাল্লাহ।

    এরই প্রেক্ষিতে গত নভেম্বর ১৮, ২০২২, শুক্রবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ফপই অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর ৫ম বর্ষপূর্তি ও মিলনমেলা ২০২৩ এর লোগো উন্মোচিত হয়। লোগো উন্মোচন করেন আয়োজক কমিটির সম্মানিত আহবায়ক প্রকৌশলী এম এম ফরিদ আহম্মেদ।

    এর পাশাপাশি এই একই দিনে ফপই অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর ৫ম বর্ষপূর্তি ও মিলনমেলা ২০২৩ এর অনলাইন রেজিষ্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্ভোদন করেন ফপই অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি প্রকৌশলী নির্মল চন্দ্র সিকদার।

    ইতিমধ্যে ব্যাপক স্ংখ্যক অ্যালমনাই রেজিষ্ট্রেশন করেছেন বলে জানিয়েছেন রেজিষ্ট্রেশন উপ-কমিটির চেয়ার প্রকৌশলী আসাদুল ইসলাম, আসাদ। তিনি রেজিষ্ট্রেশন সম্পন্নকারীদেরকে অভিনন্দন জানিয়ে আরো বলেন, আমরা ব্যাপক সাড়া পেয়েছি। আগামী ৩১ শে ডিসেম্বর ২০২২ রেজিষ্ট্রেশনের শেষ তারিখ। আশা করছি যারা এখনো রেজিষ্ট্রেশনের বাইরে আছে তারা এই সময়ের মধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করবেন।

    ভেন্যু কমিটির চেয়ার প্রকৌশলী মোস্তাকুর রহমান জানান, আগামী ২৭শে জানুয়ারি পূর্বাচলের সি-সেল অ্যামিউজমেন্ট পার্কে সারাদিন ব্যাপী আমাদের অ্যালামনাই ও তাদের পরিবারে সদস্যদের নিয়ে একটি জমকালো অনুষ্ঠান উপহার দিতে আমরা প্রস্তুত।

    কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক জানান, আমাদের আয়োজক কমিটি দির রাত পরিশ্রম করে যাচ্ছে একটি সুন্দর ও সুশৃংখল ও প্রাণবন্ত অনুষ্টান উপহার দেয়ার জন্যে। আমি বিশ্বাস করি আমাদের আয়োজক কমিটি অত্যন্ত দক্ষ ও চৌকষ। তাদের প্রতি আমাদের সম্পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে।

    আয়োজক কমিটির আহ্বায়ক প্রকৌশলী মোঃ ফরিদ আহমেদ আগামী ৩১শে ডিসেম্বরের মধ্যে রেজিষ্ট্রেশনের বাইরে থাকা সকল অ্যালামনেইকে রেজিষ্ট্রেশন সম্পন্ন করার আহবান জানিয়েছেন।

    তিনি আরো বলেন আাগামী ২৭শে জানুয়ারি সি-সেল পার্কে সারাদিন ব্যাপী আড্ড, গান, খাওয়া দাওয়া ও পলিটেকনিক জীবনের স্মৃতিচারণে মেতে উঠবে আমাদের অ্যালামনাইবৃন্দ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img