More

    মেট্রো রেলের যুগে বাংলাদেশ

    প্রভাতী সংবাদ ডেস্ক:

    মেট্রো রেল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। আজ সকালে সবুজ পতাকা উড়িয়ে ও ফিতা কেটে তিনি মেট্রো রেলের উদ্বোধন করেন। সকাল ১০টা ৪৯ মিনিটে দিয়াবাড়ির উদ্দেশ্যে রওনা দেন প্রধানমন্ত্রী। বেলা ১১টার দিকে দিয়াবাড়িতে পৌঁছান তিনি। বেলা ১১টার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাম ফলক উন্মোচন করে মেট্রোরেলের উদ্বোধন করেন।

    ফলক উন্মোচনের শেষে পবিত্র কোরআন তেলোয়াত ও দোয়ার মাধ্যমে মেট্রো রেলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। প্রথম যাত্রী হিসেবে টিকিট কেটে উত্তরা উত্তর স্টেশন থেকে উঠে আগারগাঁও স্টেশনে এসে নামবেন শেখ হাসিনা।

    আগামীকাল বৃহস্পতিবার থেকে যাত্রী পরিবহন শুরু করবে মেট্রোরেল। আপাতত উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত চলবে মেট্রোরেল। যাত্রীদের স্টেশনে পৌঁছে দেওয়ার জন্য ৩০টি দ্বিতল বাসের ব্যবস্থা করেছে বিআরটিসি।

    যার মধ্যে আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত বিআরটিসির ২০টি দ্বিতল বাস চলবে। আর উত্তরার হাউজ বিল্ডিং থেকে ১০টি দ্বিতল বাস চলবে দিয়াবাড়ীর মেট্রোরেলের উত্তরা উত্তর স্টেশন পর্যন্ত।

    এ ব্যাপারে সাধারণ মানুষ বলছেন এই মেট্রো রেল উদ্বোধন বাংলাদেশে উন্নয়নের আর একটি মাইলফলক হিসাবে বিবেচিত হবে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img