More

    জুনে আসছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’

    প্রভাতী বার্তাক্ষক:

    আগামী ৩ জুন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি যাত্রা শুরু করবে। সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ। চলতি বছরের শুরুর দিকে চরকি তাদের প্ল্যাটফর্ম নিয়ে নতুন পরিকল্পনা নিয়ে হাজির হওয়ার কথা জানিয়েছিল।

    শিগগিরই কর্তৃপক্ষ বাকি কনটেন্টগুলোর খবর দেবে বলে জানিয়েছে তারা।

    চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘আমরা কথা দিয়েছিলাম ১২ মাসে ১২টি অরিজিনাল সিনেমা, ওয়েব সিরিজসহ আরও অনেক ধরনের কনটেন্ট আনব। ৩ জুন থেকে বিশ্বের যেকোনো প্রান্তের দর্শক ওয়েবসাইট, মোবাইল ও টিভি অ্যাপ থেকে সেগুলো উপভোগ করতে পারবেন।’

    বৃহস্পতিবার রাতে চরকির ফেসবুকে পেজে একটি ভিডিও পোস্ট করা হয়। ভিডিওতে দেখা গেছে প্ল্যাটফর্মটি অরিজিনাল কনটেন্টের পাশাপাশি আন্তর্জাতিক কনটেন্ট, জনপ্রিয় পুরোনো সিনেমা–নাটক ও গানের ভিডিওসহ আরও বিভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে হাজির হচ্ছে।

    আফরান নিশো, মাহিয়া মাহি, সিয়াম আহমেদ, সোহেল মন্ডল, পলাশ, অর্ণবসহ আরও অনেক তারকা’রক দেখা গিয়েছে তাদের পোস্টারে।

    চরকি নির্মাণ করছে শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ মরীচিকা, আদনান আল রাজীবের অরিজিনাল ফিল্ম ইউটিউমার, অমিতাভ রেজার মুন্সিগিরি ও আবরার আতহারের মিউজিক্যাল অরিজিনাল আধখানা ভালো ছেলে আধা মস্তান।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img